ফোন, না কি হাতুড়ি ? 

২০১৯ সালের জানুয়ারী মাসে চিনে লঞ্চ হয়েছে রেডমি নোট ৭। এই ফোনের প্রধান আকর্ষণ ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়াও রেডমি নোট ৭ ফোনে রয়েছে Snapdragon 660 চিপসেট আর ৪হাজার এমএএইচ ব্যাটারি।

তবে এই ফোন কতটা শক্তপোক্ত তা প্রমান করতে একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছে শাওমি। ইতিমধ্যেই সিঁড়ি থেকে এই ফোন ফেলে ফিয়ে শিরোনামে এসেছিলেন শাওমি প্রধান। এবার রেডমি নোট ৭ নিয়ে নতুন ভিডিও প্রকাশ করল শাওমি।

নতুন ভিডিওতে রেডমির সিইও লু ওয়েইবিং ফোনকে চপিং বোর্ড হিসাবে ব্যবহার করেছেন। টেবিলে ফোনটির উপরে একের পর এক ফল রেখে তা চাকু দিয়ে কাটতে দেখা গিয়েছে কোম্পানির প্রধানকে। ভিডিওতে ফোনটির উপরে রেখে কিউই, কলা, ও আপেল কাটার পরেও এই ফোনের ডিসপ্লেতে কোন সমস্যা দেখা যায়নি।

এর পরে আরও এক ধাপ এগিয়ে রেডমি নোট ৭ দিয়ে আখরোট ভাঙতে দেখা যায় লুকে। এই ঘটনার পরেও ফোনে কোন ক্ষতি চোখে পড়েনি। শুধু তাই  নয় ফোনটিকে মাটিতে ফেলে তার উপরে লাফাতেও দেখা গিয়েছে কয়েকজনকে। তারপরেও কিছু হয়নি স্ক্রিনে।

Android Oreo অপারেটিং সিস্টেমের ফোনটিতে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে।  ফোনের ভিতরে থাকছে Snapdragon 660 চিপসেট, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ।

ফোনের প্রধান আকর্ষন এই ফোনের রিয়ার ক্যামেরা। এই ফোনের ডুয়াল ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে একটি ৫ মেগাপিক্সেলের ডেপ্ত সেন্সার থাকছে। ফোনের সামনে থাকছে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *