বাসের গায়ে পর্ণস্টার!

শিরোনামটা দেখে অবাক হতে পারেন! তবে বাস্তবে তাই ঘটেছে কেরালাতে। কেরালার ত্রিসুর শহরের ক্যারিকেচার আর্টিস্ট রীতেশ একটি বাসে পর্নস্টারদের নিয়ে আর্টওয়ার্ক করেছেন।

প্রথম দর্শনে যে কারও কাছে মনে হবে বেনামী কোনও অভিনেতা অভিনেত্রীর ছবি আঁকা বাসে। তবে যারা অ্যাডাল্ট এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রি অর্থাৎ পর্ন ইন্ডাস্ট্রির তারকাদের চেনেন তাদের বাসের গায়ে আঁকা ছবি থেকে চিনে নিতে অসুবিধে হবে না প্রাক্তন ও বর্তমান পর্নস্টারদের। হ্যাঁ, ওই শহরের বুকে ছুটছে এমনই এক বেসরকারি ভাড়ায় খাটা বাস।

সানি লিওন, মিয়া খালিফা থেকে শুরু করে আভা অ্যাডামস, জনি সিনস, জর্ডির মতো পর্নতারকাদের নানা মেজাজের ছবি আঁকা রয়েছে বাসের সারা গায়ে।

এ প্রসঙ্গে চিকুজ ট্যুর অ্যান্ড ট্র্যাভেলস-এর মালিক শেরিল জানিয়েছেন, এই বাসটি কলেজ পড়ুয়াদের কথা মাথায় রেখেই নাকি তাঁরা বানিয়েছেন। এই স্পেশাল এডিশন বাসটি ভাড়া দেওয়া হয় বিভিন্ন রকম কলেজ এক্সকারশনের জন্যে। তবে শুধু বাহারি বাইরের শোভাই নয়, বাসের অন্দরমহলও তাক লাগিয়ে দেবে।

শেরিলের মতে, ‘আমি আমার যাত্রীদের পছন্দ অপছন্দের ভালোই খবর রাখি। কলেজ পড়ুয়াদের কথা মাথায় রেখেই তাই বাসে রেখেছি নিওন আলো, ডিস্কো লাইট শ্যান্ডেলিয়র এবং মিউজিক সিস্টেম।’ শুধু পর্ন থিমই নয়, রয়েছে মারভেলের অ্যাভেঞ্জার্স, পাইরেটস অফ ক্যারিবিয়ান থিমের বাসও।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 3 =