বিয়ের অভিনয় করতে গিয়ে ফাঁদে তরুণী

পরিবারের সঙ্গে নকল বিয়ের অভিনয় করতে হবে বলে এক তরুণীকে ডেকে নিয়ে গিয়ে সত্যিকারের বউ বানানোর অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই তরুণীকে উদ্ধার করা গেলেও অভিযুক্ত ওই যুবক পালিয়েছে। নাটকীয় এই ঘটনা মধ্যপ্রদেশের।

জানা গেছে, ২১ বছর বয়সী ওই তরুণী পেশায় অভিনেত্রী। ওই অভিনেত্রীর সঙ্গে কথা ছিল পাঁচ দিন বউ সাজার অভিনয় করতে হবে। বিনিময়ে ৫০০০ টাকাও নিয়েছিলেন ওই তরুণী। কিন্তু অভিনয় করতে গিয়ে শেষমেশ সত্যিকারের বিয়ের ফাঁদে পড়তে হবে তা ঘুণাক্ষরেও টের পাননি তরুণী। ফাঁদে পরে বিয়ে থেকে মুক্তি পেতে অবশেষে পুলিশের দ্বারস্থ হতে হয়েছে তাকে।

ছোটখাটো চরিত্রে অভিনয় করতেন আগে থেকেই। কাছের বান্ধবীর বরের থেকে আসা এমন প্রস্তাবে আস্থা রেখেই রাজি হয়ে গিয়েছিলেন তরুণী। ঘটনার দিন বান্ধবীর বরের সঙ্গেই বাসে চড়ে মধ্যপ্রদেশের মন্ডসৌর গ্রামে যান তারা। সেখানে তার সঙ্গে অভিযুক্ত মুকেশের পরিচয় করিয়ে দেয়া হয়। পরিবারের জন্য কয়েক দিন তাকে বিয়ের অভিনয় করতে হবে বলেই প্রথমিক ভাবে জানানো হয়।

পুলিশ জানিয়েছে, পরিবারের চাপে পড়ে মুকেশ ওই তরুণীকে বিয়ে করার অভিনয় করতে বললেও প্রথম দেখায় নিজেই ওই তরুণীর প্রেমে পড়ে যান। মুকেশের পরিবারের জন্য তাদের মন্দিরে বিয়ে করার চিত্রনাট্যও সাজাতে হয়।বিয়ের পর তার পরিবারের সঙ্গে বেশ কিছু দিন বৌ সেজে থাকতেও হয় ওই তরুণীকে। কিন্তু পাঁচ দিন পর যখন ওই তরুণী জানান যে, এবার তাদের সবটা জানিয়ে দেয়া উচিত, তখনই মুকেশ বেঁকে বসে।মুকেশ দাবি করে, ওই বিয়ে বৈধ। অভিনয়ের কথা বলে বিয়ের যেসব আনুষ্ঠানিকতা পালন করা হয়েছে সবই সত্যি সত্যি নিয়ম মেনেই হয়েছে।

বিপদে পড়েছেন বুঝে ওই তরুণী মুম্বাইয়ের এক বন্ধুকে ঘটনাটি জানায়। তার বন্ধু মুম্বাইয়ের ধারাভি পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে মুকেশের হাত থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। মুকেশ বা তার বন্ধু, কেউই ধরা পড়েনি। তাদের খোঁজে পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 2 =