রাগ করে মোবাইল গিলে ফেললেন তরুণী

মোবাইল ফোন কার কাছে থাকবে, তা নিয়ে নিত্য দিন অশান্তি হত ভাইবোনের। কিন্তু বুধবার সেই অশান্তি মারামারি পর্যন্ত গড়ায়। ঘটনার সময় হাতাহাতির এক পর্যায়ে রাগের বশে মোবাইল গিলে ফেলেন তরুণী। মধ্যপ্রদেশের ভিন্ডের ঘটনা।

বছর আঠারোর ওই তরুণীর কাছে মোবাইল ফোনটি থাকত। কিন্তু সেটি তার ভাই ব্যবহার করতে শুরু করায় ঝামেলার সূত্রপাত। ভাইকে একাধিক বার ফোন ধরতে নিষেধ করেছিলেন। কিন্তু তার পরেও সে একই কাজ করে যাচ্ছিল। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে কাথা কাটাকাটিও হত প্রায়ই। কিন্তু মোবাইলের ঝামেলা থেকে মুক্তি পেতে সেটি গিলে ফেলবেন, তা কল্পনা করেননি কেউই। এমনটাই জানিয়েছেন তরুণীর পরিবারের সদস্যরা।

তরুণী রাগের বশে মোবাইল গিলে ফেলেছিলেন ঠিকই, কিন্তু সে কথা বাড়ির বড়দের কাছে লুকিয়ে গিয়েছিলেন। মোবাইল গিলে ফেলার কয়েক ঘণ্টা পরই তিনি অসুস্থ বোধ করতে থাকেন। পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। তখনও তাঁর বাড়ির লোকেরা জানতেন না মেয়ে কী কাণ্ড ঘটিয়েছে। যন্ত্রণা বাড়তে থাকায় তরুণীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা ব্যথার কারণ খতিয়ে দেখার জন্য ইউএসজি করতেই আঁতকে ওঠেন। তারা দেখেন, তরুণীর পাকস্থলীতে কিছু একটা জিনিস আটকে রয়েছে। ভাল ভাবে পরীক্ষা করার পর জানতে পারেন যে, ওই জিনিসটি আসলে একটি মোবাইল ফোন। তারপরই দ্রুত অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন তারা। দু’ঘণ্টার অস্ত্রোপচারের পর সেই মোবাইল বার করেন চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − fifteen =