হিরের আই ফোন

 

মোবাইল ফোন নিয়ে বহু মানুষেরই নানা ধরনের দুর্বলতা রয়েছে। তারই চাহিদা মেটাতে ফোন প্রস্তুতকারক সংস্থাগুলিও নানা ধরনের মোবাইল ফোন বাজারে নিয়ে আসে ধারাবাহিক ভাবেই। এবার বিলাসী ক্রেতাদের জন্য রাশিয়ার কোম্পানি ক্যাভিয়ার এনেছে সোনা ও হীরে দিয়ে নকশা করা আইফোন। মূলত শৌখিন নারী ক্রেতাদের কথা ভেবে ফোনটি বাজারে ছাড়া হয়েছে। তবে পুরুষেরাও যে এতে আকর্ষনীয় হবেন সে ব্যাপারেও ক্যাভিয়ার কতৃপক্ষ আশাবাদী।

প্রিমা কালেকশন নাম দিয়ে তারা আইফোন ১০এস ও আইফোন ১০এস ম্যাক্সের নতুন তিনটি নকশার আইফোন বাজারে এনেছে। ফোনের পেছনের ডিজাইনগুলো করা হয়েছে ব্যালে নাচের সোয়ান লেক, স্লিপিং বিউটি ও লাবিয়াদার মুদ্রার অনূকরণে। প্রতিটি নকশায় ব্যবহার করা হয়েছে ২০টিরও বেশি হীরার টুকরা।

হাতে তৈরি করায় একটি ফোন তৈরিতে সময় লেগেছে ১২ দিন। আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স আরোরা ফোনের দাম ধরা হয়েছে ৬ হাজার ৩৮০ ডলার (৫ লাখ ২৯ হাজার টাকা)। আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স আদিয়াত সংস্করণের দাম ধরা হয়েছে ৬ হাজার ৪৯০ ডলার (৫ লাখ ৩৮ হাজার টাকা)।

বাহারি রঙের আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স সংস্করণ নিকিয়ার দাম ধরা হয়েছে ৬৭৬০ ডলার (৫ লাখ ৬১ হাজার টাকা)। ফোনগুলো কিনতে ভিজিট করতে হবে ক্যাভিয়ারের ওয়েবসাইটে।

 

One thought on “হিরের আই ফোন

  • March 27, 2019 at 5:35 pm
    Permalink

    Aami to bhabtei parchi na-emon ki thake!

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *